July 3, 2024, 7:59 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় সংগীত তারকা মিলার স্বামী পারভেজ সানজারির জামিন আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত। গত ৫ই অক্টোবর রাতে পারভেজ সানজারিকে গ্রেপ্তার করা হয়।

পর দিন শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়। কিন্তু আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। চার দিন পর গতকাল সোমবার আবার জামিন আবেদন করা হলে ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম শুনানি শেষে তা নামঞ্জুর করেন। পারভেজ সানজারিরের পক্ষে জামিনের আবেদন করেন তার আইনজীবী শামীম আহাম্মদ। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন।

প্রসঙ্গত রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে ৫ই অক্টোবর মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। এদিন রাতেই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে এ ঘটনার পর মিলা এক ফেসবুক স্ট্যাটাসে স্বামী পারভেজ সানজিরের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন,  আমি ডিভোর্সে যাচ্ছি। আমরা ১০ বছর সম্পর্কের পর বিয়ে করেছিলাম। কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় আমি জানতে পারি, তার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আমাদের প্রেমের সময়গুলোতে সে ক্রমাগত আমার সঙ্গে প্রতারণা করেছে। এমনকি আমাদের বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে। ১০ বছরের সম্পর্কের পর জীবনসঙ্গী হিসেবে থাকতে গিয়ে আমি তার বিশ্বাসঘাতকতার প্রমাণ পেলাম। আমি তার কাছ থেকে শুধু মানসিক নির্যাতনই নয়, মাঝে মাঝে শারীরিক নির্যাতনেরও শিকার হয়েছি।

পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর